Main Menu

আন্তঃজেলা তালা কাটা চোর চক্রের ৮ সদস্য আটক

হলিবিডি প্রতিনিধিঃ
আন্তঃজেলা তালা কাটা চোর চক্রের ৮ সদস্যকে চোরাই ট্রাক ও ২২ লাখ টাকার মালামালসহ আটক করেছে যশোর ডিবি পুলিশ। খুলনা, ফরিদপুর ও কুষ্টিয়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।
আটককৃতরা ৫/৬ বছর ধরে দেশের বিভিন্ন জেলায় চুরি সংঘটিত করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় মামলা রয়েছে। আজ দুপুর দেড়টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।
প্রেস ব্রিফিংয়ে যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, গত ৩০ জুন যশোর শহরের বকচর এলাকায় ইস্টার্ন মোটরস ও ৯ সেপ্টেম্বর ঝিকরগাছা উপজেলার কিত্তিপুর এলাকার হাবিব টায়ার হাউজে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়। অজ্ঞাত চোরের ওই দুটি প্রতিষ্ঠান থেকে ২৯ লাখ ৮৪ হাজার ২শ’ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মামলা হওয়ার পর ডিবি পুলিশের সদস্যরা তদন্ত শুরু করে।
তথ্য প্রযুক্তির সহায়তায় গত ৩০ অক্টোবার থেকে খুলনা, ফরিদপুর, কুষ্টিয়া ও সিরাজগঞ্জ জেলায় অভিযান চালিয়ে আন্তঃজেলা তালা কাটা চোর চক্রের ৮ সদস্যকে চোরাই ট্রাক ও ২২ লাখ টাকার মালামালসহ আটক করে। তার জীজ্ঞাসাবাদে চুরি করার কথা স্বীকার করে এবং জানায় প্রথমে টার্গেট সনাক্ত ও পরে চুরি করে। গত ৫/৬ বছর ধরে ঢাকাসহ দেশের ১৭ জেলায় প্রতিনিয়ত চুরি করছে এবং তাদের দলের সদস্য সংখ্যা ২০জন।
আটককৃতদের যশোর কোতোয়ালী ও ঝিকরগাছা থানায় দায়ের করা চুরি মামলা আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়েছে।
আটককৃতরা হলো, চোর সর্দার বরগুনার আমতলি উপজেলার মানিকজুড়ি গ্রামের শাহাবুদ্দিন হাওলাদার, দক্ষিণ তক্তাবুনিয়া গ্রামের মনির হোসেন, কালিপুর গ্রামের বাবু মোল্লা, ভোলার লালমোহন উপজেলার হরিগঞ্জ বাজার এলাকার আফসার, পটুয়াখালি সদর উপজেলার বহলগাছিয়া গ্রামের আবুল কালাম, কলাপাড়া উপজেলার গিলাতোলা গ্রামের মনোয়ার হোসেন,






Related News

Comments are Closed