Main Menu

আদালতপাড়ায় ভুয়া সাংবাদিক আটক অতঃপর মৌখিক মুচলেকায় মুক্তি

সিলেট প্রতিনিধিঃ সিলেট আদালত চত্বরে সাংবাদিক পরিচয়ে অনিয়মের সময় এম এ রউফ নামে এক ব্যক্তিকে আটক করেন আইনজীবীরা। পরে সিনিয়র আইনজীবীদের কাছে দোষ স্বীকার করে মৌখিক মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি।

আইনজীবীরা জানান, আদালত চলাকালিন সময় সাংবাদিক পরিচয়ে এম এ রউফ নামীয় এক ব্যক্তি সন্দেহজনকভাবে আইনজীবীদের ছবি তুলা ও মাছ ব্যবসায়ীদের কাছ থেকে টাকা আদায়কালে আইনজীবী এড, দিলওয়ার হোসেন দিলু, দিলিপ কুমার দেব, দৈনিক জালালাবাদ পত্রিকার সিনিয়ির সাংবাদিক মুহিবুর রহমান প্রমুখের কাছে তার গতিবিধি সন্দেহজনক মনে হলে তারা তাকে আটক করে তার পরিচয় জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেন এবং নিজেকে ভোরের ডাকের প্রতিনিধি দাবী করেন, কিন্তু তার কাছে পত্রিকার কার্ড দেখতে চাইলে সে কার্ড দেখাতে ব্যর্থ হয়ে নমনীয় হয়ে নিজের দোষ স্বীকার করে ও আইনজীবীদের কাছে ক্ষমা প্রার্থনা করে এবং ভবিষ্যতে আর সাংবাদিক পরিচয় দেবেন না- মর্মে মৌখিক মুচলেকা প্রদান করায় তাকে ছেড়ে দেওয়া হয়।

বিশিষ্ট সাংবাদিক এড. দিলওয়ার হোসেন দিলু বলেন, এম এ রউফ নামের এক ব্যক্তি নিজেকে ভোরের ডাকের সাংবাদিক পরিচয় দিলেও প্রকৃতপক্ষে তিনি সাংবাদিক নন। কারন তিনি পত্রিকার কার্ড দেখাতে ব্যর্থ হন। এবং সেই সাথে ভবিষ্যতে আর কখনও সাংবাদিক পরিচয় দেবেন না মর্মে মৌখিক ক্ষমা চাইলে আমার অনুরোধে আইনজীবীগন তাকে ছেড়ে দেন।






Related News

Comments are Closed