Main Menu

আগামী কাল যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা স্থগিত

হলিবিডি ডেস্কঃ যশোর শিক্ষাবোর্ডে আগামীকাল বুধবার (১৩ ফেব্রুয়ারি) নির্ধারিত ক্যারিয়ার শিক্ষা বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে। যশোর শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র আজ মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন। এই পরীক্ষা হবে আগামী ২ মার্চ বেলা ২টায়। এর আগে প্রশ্নপত্র প্রিন্টিংয়ে ভুল হওয়ায় আজ পরীক্ষা শুরুর পর এই বোর্ডের তথ্য ও যোগাযোগ প্রযুক্তির (আইসিটি) নৈর্ব্যক্তিক পরীক্ষা বাতিল করা হয়।

মাধব চন্দ্র রুদ্র জানান, ‘আজ ১২ ফেব্রুয়ারি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) পরীক্ষায় যে ভুল ছিল, সেটি হচ্ছে ওই প্রশ্নপত্রের পেছনে ক্যারিয়ার শিক্ষার প্রশ্নপত্র ছাপা ছিল। বিজি প্রেসের মুদ্রণ ত্রুটির কারণে আইসিটি পরীক্ষাটি বাতিল করা হয়। এ বিষয়ের পরীক্ষার তারিখ নির্ধারণ পরবর্তিতে জানানো হবে।’

পরীক্ষার্থীদের কাছ থেকে জানা যায়, মঙ্গলবার সকাল ১০টায় আইসিটির নৈর্ব্যক্তিক পরীক্ষা শুরুর পর দেখা যায় প্রশ্নপত্রের প্রথম পৃষ্ঠায় আইসিটি এবং অপর পৃষ্ঠায় ক্যারিয়ার শিক্ষার প্রশ্নপত্র ছিল। পরীক্ষার প্রায় ২০ মিনিট পর সেই প্রশ্নপত্র নিয়ে যান শিক্ষকরা। নৈর্ব্যক্তিক এই পরীক্ষা ২৫ নম্বরের এবং সময় আধা ঘণ্টা। এই নৈর্ব্যক্তিক পরীক্ষা বাতিল করা হয়েছে।






Related News

Comments are Closed