Main Menu

আকলিমা দালালের খপ্পরে পড়ে দিশেহারা একটি পরিবার ।

স্টাফ রিপোর্টার::::
নরসিংদী জেলার শিবপুর গ্রামের লেবানন প্রবাসী আকলিমা দালালের খপ্পরে পড়ে দিশেহারা হয়ে পড়েছেন লেবানন যেতে ইচ্ছুক দেশের অনেকেই।

জানা যায় আকলিমা কয়েক বছর যাবত এই প্রতারণা করে আসছেন দেশের মানুষের সাথে। বিভিন্ন কৌশলে হাতিয়ে নিচ্ছেন মোটা অংকের টাকা।

অনুসন্ধানে জানা যায় আকলিমা গত এপ্রিল মাসে লেবানন প্রবাসী রাহেনা বেগমের কাছ থেকে বাংলার দুই লক্ষ টাকা নেয় উনার ছেলেকে লেবানন আনবে বলে। এর দুই মাস অতিক্রম হবার পরে আবারো আকলিমা দুই লক্ষ টাকার দেয়ার জন্য তাগিদ দেয় রাহেনা বেগমকে। তিনি বলেন দুই মাস আগে দুই লক্ষ টাকা দিলাম তোমার কাছে আমার ছেলেকে লেবানন আনার জন্য আর বাকি দুই লক্ষ টাকা লেবানন আনার পরে কিন্তু এখনো ভিসা বের করনি আবার টাকা চাও কিভাবে। আগে ভিসা বের করো তার পরে টাকা দেবো। এমন সময় আকলিমা বলেন যদি আরো দুই লক্ষ টাকা দিতে পারো তাহলে ভিসা দেবো আর যদি টাকা না দেও তাহলে ভিসা দেবনা টাকাও ফেরত দেবনা।

এমন কথাবার্তায় দিশেহারা হয়ে পড়েছেন রাহেনা বেগম তিনি অভিযোগ করে বলেন আমি আকলিমাকে বিশ্বাস করে এতো টাকা দিয়েছিলাম কিন্তু এই মানুষ রুপি জানুয়ার এরকম বাটপারি করবে আমার সাথে আমি কখনো ভাবিনি।তিনি বলেন আমি আকলিমাকে দুই লক্ষ টাকা দিলাম ভিসা দেয়ার জন্য কিন্তু এখন সে ভিসা না দিয়ে আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে যাচ্ছে এখন আমি তার বিরুদ্ধে মামলা করবো দেশে এবং লেবানন এম্বেসিতে। তিনি দেশের এবং লেবাননে বসবাসরত সকলের উদ্যেশ্যে বলেন আপনারা এই আকলিমা দালাল থেকে সাবধান থাকুন আমার মতো এই দালালের খপ্পরে পড়বেননা।






Related News

Comments are Closed