Main Menu

আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপের মেয়েকে উত্যক্ত

হলিবিডি ডেস্কঃ আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয় দিয়ে হুইপের মেয়েকে উত্যক্ত করাসহ বিভিন্ন ধরনের প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মো. আক্তার হোসেন। সে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রামের আব্দুস সালামের ছেলে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবার নোয়াগাঁ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সূত্র জানায়, গ্রেপ্তারকৃত যুবক আক্তার কসবার নোয়াগাঁও গ্রামে নানা বাড়িতে বিভিন্ন সময় অবস্থান করতেন। ইতোপূর্বে তার বিরুদ্ধে আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। এছাড়া ওই যুবক একই পরিচয়ে জাতীয় সংসদের এক হুইপের মেয়েকে উত্যক্ত করে আসছিল।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. জিয়াউল হকসহ সংশ্লিষ্ট সূত্র জানায়, গ্রেপ্তার হওয়া আক্তারের নানার বাড়ি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে।

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আব্দুল করিম জানান, আইনমন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য। সম্প্রতি আক্তার আইনমন্ত্রীর নাম ভাঙিয়ে আদালতের পেশকার পদে চাকরি দেওয়ার কথা বলে কসবা উপজেলার মো. ইয়াছিন নামে এক যুবকের কাছ থেকে পাঁচ লাখ টাকা নেয়।

এ ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন বাদী হয়ে কসবা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলাতেই আক্তারকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এছাড়া আক্তার আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে এক হুইপের মেয়েকে উত্যক্ত করতো বলে প্রমাণ পাওয়া গেছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

তবে এ ব্যাপারে আইনমন্ত্রী ও ওই হুইপ বা তাদের পরিবার থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।






Related News

Comments are Closed