Main Menu

অবিশ্বাস্য এক গোল করে দলকে জেতালেন নেইমার

স্পোর্টস ডেস্ক : ফরাসি লিগ ওয়ানের চলতি মওসুমে প্রথম ম্যাচ খেলতে নেমেই পিএসজিকে অবিশ্বাস্য এক গোল উপহার দিলেন নেইমার। এই গোল দিয়েই জবাব দিলেন বিদ্রুপের। কেননা মাঠ জুড়ে দর্শকদের বিদ্রুপ শুনতে হচ্ছিল তাকে।
গতকাল শনিবার স্টার্সবার্গের বিপক্ষে ৯২ মিনিটের মাথায় বাইসাইকেল কিক থেকে গোল করে দলকে এগিয়ে নিয়ে গেলেন নেইমার। তার একমাত্র গোলেই জয় পায় পিএসজি। গোল করার পরে নেমার এক অভিনব ভঙ্গিতে উৎসব করেন। জার্সির মধ্যে বল ঢুকিয়ে তিনি নতুন কোন ইঙ্গিত করলেন, তা অবশ্য ফুটবল বিশ্বের কাছে এখনও অজানা।

লিগ ওয়ানে এখন পর্যন্ত পাঁচ ম্যাচের চারটিতে জিতে ও একটিতে হেরে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থানে রয়েছে পিএসজি। এ বছর বার্সেলোনায় যাওয়ার ইচ্ছা ছিল নেইমারের। ফরাসি লিগের ‘ট্রান্সফার উইন্ডো’র শেষ দিন পর্যন্ত অপেক্ষা করেছিলেন বার্সায় সই করার জন্য। কিন্তু ব্রাজিলীয় তারকার স্বপ্ন এবার পূরণ হয়নি। পিএসজিতেই থাকতে হয় তাকে। আর তাতেই নেইমার যখন পিএসজির হয়ে মাঠে নামছিলেন তখন গ্যালারির চারপাশ থেকে ভেসে আসছিল দুয়োধ্বনি।

এ দিন রিয়াল মাদ্রিদও জিতেছে। সান্তিয়াগো বের্নাবুয়ে জোড়া গোল করলেন করিম বেনঞ্জেমা। বহুদিন পরে অসাধারণ খেলে লেভন্তকে ৩-২ গোলে হারাল জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ।






Related News

Comments are Closed