Main Menu

অপহৃত মেয়েকে ফিরে পেতে অঝোরে কাঁদলেন বাবা-মা

হলিবিডি ডেস্কঃ সিরাজগঞ্জের তাড়াশে অপহৃত মেয়েকে ফিরে পেতে সংবাদ সন্মেলন করেছেন অসহায় বাবা-মা। আজ শনিবার দুপুরে তাড়াশ প্রেস ক্লাবের হলরুমে লিখিত বক্তব্য পাঠ করেন অপহৃতের বাবা উপজেলার বারুহাঁস ইউনিয়নের বারুহাঁস গ্রামের মো. হাসেম খাঁন (৪২)।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ১৩ এপ্রিল তার মেয়ে ঢাকার মিরপুরের স্টারলিট গ্রামার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রীকে উপজেলার ওয়াশীন গ্রামের নানা আলহাজ বাহা মাস্টারের বাড়ি থেকে দুর্বৃত্তরা জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে সিরাজগঞ্জ নারী-শিশু আদালতে মামলা করা হলে তাড়াশ থানা পুলিশ অপহরণকারী গোপালগঞ্জ জেলার মকছেদপুর উপজেলার কলিগ্রাম পশ্চিমপাড়ার ওয়াসিম এর ছেলে সিবাস্টিন ও একই গ্রামের সজলের স্ত্রী শিপ্রাকে আটক করে। কিন্তু অপহৃতকে উদ্ধার করতে পারেননি।

সংবাদ সন্মেলনে অপহৃতের মা কলি খাঁন জানান, ইতোপূর্বে গত ১২ মার্চ ঢাকা থেকে ওই ব্যক্তিরাই প্রথম দফা আমার মেয়েকে স্কুল থেকে ফেরার পথে অপহরণ করে আড়াই লাখ টাকা মুক্তিপণ চান এবং তা দিয়েও দেওয়া হয়।

এ ব্যাপারে পল্লবী থানায় ওই তারিখে একটি জিডিও করা হয়েছিল। যার নম্বর ১০৫৪। এদিকে নাবালিকা মেয়েকে ফিরে পেতে সংবাদ সন্মেলনে অঝোরে কাঁদতে থাকেন অপহৃতের বাবা হাসেম খাঁন ও মা কলি খাঁন। তারা আরো জানান, বিগত সময়ে মুক্তিপণের টাকা ও মামলা করতে তারা আর্থিকভাবে সর্বস্বান্ত হয়ে পড়েছেন।

বর্তমানে তাদের দাবি অপহৃত মেয়েকে উদ্ধার করে তাদের কোলে ফিরিয়ে দেওয়া হোক।

এ ছাড়া ওই অপহরণকারীরা মামলা করার কারণে তাদের পরিবারের সকলকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেন অপহৃতের বাবা হাসেম খাঁন।






Related News

Comments are Closed